অসুস্থ মাকে বাঁচাতে এগিয়ে আসুন

114

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। টাকার জন্য চিকিৎসার অভাবে কোন মানুষ মারা যাবে, তা কোন ভাবেই কাম্য নয়, প্রত্যাশিত নয়।

একজন মুমূর্ষু মায়ের জন্য কিছু কথা-

মায়ের দুটো কিডনি অকেজো হয়ে গেছে,কিডনি ট্রান্সলেশন করা জরুরি, প্রয়োজন ১০ লাখ টাকা মায়ের চিকিৎসা খরচ তিনি চিকিৎসাধীন অবস্থায় মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসাপাতালের ৬ তলার ১২ নাম্বার রুমে আছে চালানো তার সন্তানদের একার পক্ষে কোন ভাবেই সম্ভব না

অসুস্থ মায়ের একমাত্র ছেলে সন্তান,
ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর গাজীপুর জেলা শাখার (যুগ্ম সাধারণ সম্পাদক), গাজীপুরের ক্রিকেট ইতিহাসের প্রথম বড় কোন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের সহ অধিনায়ক ,গাজীপুর জেলা বয়সভিত্তিক ক্রিকেট দলের ও জেলা ক্রিকেট দলের একজন অপরিহার্য ক্রিকেটার,
মোঃ পারভেজ হাসান, সে ঢাকা লিগে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে খেলে থাকেন এবং সারা বাংলাদেশ দেশের আনাচে কানাচে খেপ খেলে যে টাকা ইনকাম করে তাই দিয়ে পুরো ফ্যামিলির দায়িত্ব পালন করেছেন,কিন্তু তার মায়ের এমন মুমূর্ষু অবস্থায় তার যতটুকু ছিলো তাই দিয়ে এত দিন শেষ লড়াই করছেন।

করোনার কারনে দির্ঘ ৬ মাস সব কিছু বন্ধ থাকায় তার আর্থিক অবস্থা একেবারেই করুন,মায়ের একটি ডায়ালাইসিসের খরচ যোগাতেও হিমশিম খেতে হচ্ছে, নিজের মায়ের জন্য ভালোবাসা প্রতিদান দিতে নিজের একটা কিডনি মাকে দিয়ে দেয়ার জন্য প্রস্তুত পারভেজ হাসান,কিন্তু প্রয়োজন অনেক টাকার, নিজের টাকা না থাকলেও অমুল্য সম্পদ মায়ের জন্য বিলিয়ে দিতেও প্রস্তুত এমন একজন লড়াকু বড় মনের ক্রিকেটার কে আসুন আমরা সবাই সাহায্য করি,যে যত টুকুই পাড়ি।

মাননীয় ক্রীড়া মন্ত্রী মহোদয় এবং আমাদের গাজীপুর জেলার গন্য মান্য ব্যাক্তি বর্গ সহ সারা বাংলাদেশর ক্রিকেটার ও সবার কাছে আকুল আবেদন, যে যত টুকু পারেন ক্রিকেটার পারভেজ হাসানের মায়ের এই কঠিন মুহূর্তে পাশে দাড়ান প্লিজ, নিজের মায়ের কথা চিন্তা করে হলেও পারভেজ হাসানের মায়ের জন্য কিছু করেন, মাকে আপনি বা আপনারাও যেমন ভালোবাসেন তেমনি পারভেজকেও মমতাময়ী মায়ের ভালোবাসা পেতে সাহায্য করুন। চিকিৎসার অভাবে একজন মা যেন আমাদের সামনে থেকে এই পৃথিবি থেকে বিদায় না নেয়। আসুন আমরা সবাই মিলে সেই চেস্টা করি মাকে বাঁচাতে।

সাহায্য পাঠানোর জন্য-

নাম মোঃ পারভেজ হাসান
বিকাশ ; 01309172414 ( পার্সোনাল)
ডাচ বাংলা ব্যাংক একাউন্ট নাম্বার
Md Parvez Hassan
2291510181464
(জয়দেবপুর, গাজীপুর শাখা)