আইপিএল খেলছেন না রায়না

145

আইপিএলের অন্যতম সেরা তারকা ও ব্যাটসম্যান সুরেশ রায়না। ধোনীর অবসরের সাথেই ভারতীয় জাতীয় দল থেকে অবসর নেওয়া রায়না বরাবরের মতোই চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলার জন্য দুবাইয়ে গমন করেছিলেন পরিবার নিয়ে।

আইপিএল খেলতে চেন্নাই দল ও রায়না দুবাই গেলেও ব্যক্তিগত কারণ দেখিয়ে পরিবার নিয়ে দেশে ফিরেছেন রায়না। একটি ভারতীয় দৈনিককে রায়না জানান, সন্তানের থেকে কোনও কিছুই গুরুত্বপূর্ণ নয়।

দিপক চাহার সহ চেন্নােইয়ের একাধিক ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। রায়না আতংকিত এটি নিয়েও। তবে শুধুমাত্র ভাইরাসে ভীত হয়েই দেশে ফিরেননি রায়না, আছে পারিবারিক সমস্যাও।

গত ১৯ অগস্ট রাতে সন্ত্রাসীদের সশস্ত্র হামলায়  মৃত্যুবরণ করেছেন রায়নার চাচা অশোক কুমার। সাথে তাঁর ফুফুর অবস্থা আশংকাজন। সবমিলিয়ে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়ে দেশে ফিরেছেন সুরেশ রায়না।

রায়নার টিমমেট ও চেন্নাই সুপার কিংসের অন্যতম সেরা ক্রিকেটার শেন ওয়াটসন ইনস্টাগ্রাম ভিডিওতে বলেছেন-‌সকালে ঘুম থেকে উঠে এই খারাপ খবরটা পেলাম। আশা করি, সব ঠিক হয়ে যাবে। তোমার অভাব অনুভূত হবে। তুমি দলের হৃদয়। আইপিএলও অনুভব করবে তোমার অনুপস্থিতি। তুমি আইপিএলে এতটাই বড় তারকা। তবে তোমার ঠিকঠাক থাকাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’