করোনা ধাক্কায় আপাতত স্থগিত রাখা হচ্ছে আইপিএল। ফের কবে শুরু হবে তা এখনও জানানো হয়নি। একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। যার জেরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কলকাতার ম্যাচটি বাতিল করতে হয়েছে। চেন্নাই সুপার কিংস শিবিরেও করোনা হানা দিয়েছে। এমন কী দিল্লি অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠকর্মীরাও করোনায় আক্রান্ত হয়েছেন।

কলকাতা সহ অনেকগুলো দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে।কবে নাগাদ শেষ হবে তা জানানো হয়নি এবং অনুশীলন করা যাবে কিনা সেই ব্যাপারেও সিদ্ধান্ত হয়নি। এদিকে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানের ব্যাপারেও কোন খবর শোনা যায়নি। তাদের কি দেশে ফিরিয়ে আনা হবে নাকি থাকবেন দলের সঙ্গে সেই ব্যাপারে জানা যায়নি কিছু।

জানা গিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা এবং দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রার রিপোর্ট মঙ্গলবারই পজিটিভ আসে। তারপরেই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই। কবে থেকে আবার পুনরায় সব শুরু হবে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।