জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ

93

আর. কে. রেজা, বিশেষ প্রতিনিধি, ক্রিকবল নিউজ:বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ গত ৮ নভেম্বর করোনা ভাইরাসে আক্রান্ত হন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে রিয়াদের ভেরিফাই পেইজে আজকে দুপুরে ভক্তদের দেন সু খবর। রিয়াদ এখন পুরোপুরি সুস্থ। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ-২০২০ এ জেমকন খুলনার হয়ে খেলবেন রিয়াদ ।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পূর্বে খেলার সুযোগ পেয়েছিলেন পাকিস্তান সুপার লীগ (পিএসএল) খেলার। ইংল্যান্ডের মঈন আলীর বদলি খেলোয়াড় হিসেবে ঐ সুযোগ এসেছিলো রিয়াদে। কিন্তু করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারনে যোগ দিতে পারেনি পিএসএলে। সংশয় ছিলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ নিযেও। সব সংশয় দূর করে সুস্থতার খবর দিলেন তিনি নিজেই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার দল গড়া হয়েছে তারকা বহুল খেলোয়াড় দিয়ে। নিষেধাজ্ঞা কাটিয়ে আসা সাকিব আল হাসানও খেলবেন খুলনার হয়ে। সাকিব ও রিয়াদ দুই জনই অভিজ্ঞতার দিকে থেকে সেরা।

কে হবে জেমকন খুলনার ক্যাপ্টেন? সাকিব, না রিয়াদ? বর্তমান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ক্যাপ্টেন রিয়াদ এবং নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব এখনো খেলেনি কোন ক্রিকেট ম্যাচ। সবদিক বিবেচনা করে জেমকন খুলনা মাহমুদউল্লাহ রিয়াদকেই ক্যাপ্টেন ঘোষনা করলো।

উল্লেখ্য আগামী ২৪ নভেম্বর শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এবং ২৬ নভেম্বর মিনিস্টার রাজশাহীর বিপক্ষে ম্যাচ খেলতে নামবে জেমকন খুলনা।