এক ম্যাচ পর আবারও জয়ে ফিরল রাজস্থান রয়্যালস। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ব্যাটে-বলে দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে দুই পয়েন্ট আদায় করে নিল সঞ্জু স্যামসনের দল। যেখানে ব্যাট হাতে জস বাটলার ছিলেন অনবদ্য, হাঁকিয়েছেন সেঞ্চুরি। বল হাতে মোস্তাফিজ-ক্রিস মরিসরা লাগাম টেনে ধরেছিলেন হায়দ্রাবাদের। টুর্নামেন্টে এটি রাজস্থানের তৃতীয় জয়।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২২০ রানের পুঁজি পায় রাজস্থান। দলটির উদ্বোধনী জুটি থেকে আসে ১৭ রান। তিন ওভার স্থায়ী সেই জুটি ভাঙে ১২ রান করা জয়সওয়ালের বিদায়ে। এরপরই ব্যাটিংয়ে নামেন অধিনায়ক সঞ্জু স্যামসন। ওপেনার জস বাটলারের সাথে ১৩.৪ ওভারে ১৫০ রানের জুটি গড়েন সঞ্জু। ৩৩ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ৪৮ রানের ইনিংস খেলে বিদায় নেন সঞ্জু।

তবে অপরপ্রান্তে থেকে ঠিকই ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি তুলে নেন বাটলার। এই ইংলিশ তারকা শেষ পর্যন্ত ৬৪ বলে ১৯৩.৭৫ স্ট্রাইকরেটে ১১ চার ও ৮ ছক্কায় ১২৪ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে ফেরেন। শেষ পর্যন্ত রিয়ান পরাগ ৮ বলে ১১ ও ডেভিড মিলারের ৩ বলে ৭ রানের ইনিংসে রান পাহাড় তুলে রাজস্থান।

রাজস্থানের হয়ে ২০ রান খরচায় ৩ উইকেট নিয়ে দলের সেরা বোলার মোস্তাফিজ। এছাড়া ২৯ রানে ৩টি উইকেট নিয়েছেন মরিস। কার্তিক ও রাহুল তেভাটিয়া ১টি করে উইকেট লাভ করেন।