নাইটদের দশে দশ!

135

সিপিএল ২০২০ এ গ্রুপ পর্বে নিজেদের ১০ ম্যাচে ১০টি জয় তুলে নিয়ে শতভাগ সফলতার মাধ্যমে সেমিফাইনাল খেলতে নামবে ত্রিনিবাগো নাইট রাইডার্স। গতকাল সেন্ট কিটস এন্ড নেভিসকে ৯ উইকেটে হারিয়ে ১০তম জয় তুলে নিয়েছে নাইটরা। বল হাতে ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন ফাওয়াদ আলম।

ত্রিনিদাদের ব্রায়ার্ন লারা স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নামে পয়েন্ট টেবিলের তলানীতে থাকা সেন্ট কিটস। ফাওয়াদ আলমের বোলিং তোপে পরে ১৮.২ ওভারে মাত্র ৭৭ রানে অলআউট হয়। সর্বোচ্চ ১৯ রান করেন দিনেশ রামদিন। ১৫ রান করেন অধিনায়ক এমরিটস। নাইটদের হয়ে ৪ ওভারে ২১ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন ফাওয়াদ আলম। ২ উইকেট শিকার করেন আকিল হোসেন, প্রভিন তাম্বে, সিকান্দার রাজা, আলী খান ও ফিলিপস ১টি করে উইকেট শিকার করেন।

৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ওপেনার জাঙ্গো ২৪ বলে ১৯ রান করে ফিরলেও অপর ওপেনার ওয়েবস্টার ৩৩ বলে ৪১ ও শেফার্ট ১২ বলে ১৬ রান করলে মাত্র ১১.৩ ওভারে ৭৮ রান সংগ্রহ করে ৯ উইকেটের জয়ে ১০তম জয় তুলে নিয়ে গ্রুপ পর্ব শেষ করে ত্রিনিবাগো নাইট রাইডার্স।

বল হাতে ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হন ফাওয়াদ আলম। নাইটদের ১০ ম্যাচে ১০ জয়ের বিপরীতে ১০ ম্যাচে মাত্র ১ জয়ে ব্যর্থতার মৌসুম শেষ করে সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রোরিয়াস।