পিএসএল ২০১৯ এর সেরা একাদশ!

232

ক্রিকবল নিউজ: পেশোয়ার জালমীকে হারিয়ে কোয়েটা গ্লাডিয়েটস প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে ইতিমধ্যেই শেষ হয়েছে পাকিস্তান সুপার লীগ ২০১৯। পুরো মৌসুমে ব্যাটে বলে দুর্দান্ত পারফর্ম করা ক্রিকেটারদের নিয়ে গঠন করা হয়েছে পিএসএল ২০১৯ এর সেরা একাদশ। ৭ পাকিস্তানী ক্রিকেটারের সাথে ৪ বিদেশী ক্রিকেটার মিলিয়ে একাদশে জায়গা পেয়েছেন আলো ছড়ানো পারফর্ম করা ক্রিকেটাররাই।

পাকিস্তান জাতীয় দলে দীর্ঘদিন ধরে সুযোগ না পাওয়া দুই ভাই কামরান আকমল ও ওমর আকমলও দূর্দান্ত ব্যাটিং করে জায়গা করে নিয়েছেন সেরা একাদশে, চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলে খেলা দুই ভাই দলকে সাফল্য এনে দিতে ব্যাট হাতে ভূমিকা রেখেছেন দারুন ভাবে। অধিনায়ক হিসেবে থাকছেন পাকিস্তন জাতীয় দলের অধিনায়ক ও কোয়েটার চ্যাম্পিয়ন অধিনায়ক সরফরাজ আহমেদ, তরুন হাসান আলী, ফাহিম আশরাফদের সাথে আছেন অভিজ্ঞ ওয়াহাব রিয়াজ, বিদেশী তারকা ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রান করা ওয়াটসন আছেন ওপেনার হিসেবে, জায়গা করে নিয়েছেন সেঞ্চুরী হাঁকানো কলিন ইনগ্রাম, ডি ভিলিয়ার্স এবং নেপালি তরুন স্পিনার সন্দ্বীপ লামিচানও আছেন সেরা একাদশে। জায়গা করে নিয়েছেন তরুন পেসার মোহাম্মদ হাসনাইন।

পিএসএল ২০১৯ এর সেরা একাদশ-
কামরান আকমল (পেশোয়ার), শেন ওয়াটসন (কোয়েটা), কলিন ইনগ্রাম (করাচি), ডি ভিলিয়ার্স (লাহোর), ওমর আকমল (কোয়েটা), সরফরাজ আহমেদ-অধিনায়ক (কোয়েটা), ফাহিম আশরাফ (ইসলামাবাদ), ওয়াহাব রিয়াজ (পেশোয়ার), হাসান আলী (পেশোয়ার), সন্দ্বীপ লামিচান (লাহোর) ও মোহাম্মদ হাসনাইন (কোয়েটা)

চ্যাম্পিয়ন কোয়েটা গ্লাডিয়েটরস থেকে অধিনায়ক সহ জায়গা করে নিয়েছেন ৪ ক্রিকেটার, রানার্সআপ পেশোয়ার জালমি থেকে জায়গা করে নিয়েছেন ৩ ক্রিকেটার, করাচি থেকে ১ জন, লাহোর থেকে ২ জন ও ইসলামাবাদ থেকে ১ জন ক্রিকেটার জায়গা করে নিয়েছেন সেরা একাদশে।