রিয়াদ একাদশের ৫ উইকেটের জয়

86

বিসিবি প্রেসিডেন্ট কাপের ২য় ম্যাচে তামিম ইকবাল একাদশকে ৫ উইকেটে হারিয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথম জয় তুলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। বল হাতে ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন রুবেল হোসেন।

মিরপুরে প্রথমে ব্যাট করতে নেমে তামিম একাদশের ওপেনার তামিম ইকবাল শুরুতেই ২ রান করে ফেরেন। জুনিয়র তামিমখ্যাত তানজিদ হাসান তামিম ১৮ বলে ২৭ রানের ঝড়ো ইনিংস খেলেন। এনামুল হক বিজয় ২৫ ও মেহেদী হাসান ১৯ রান করেন। রুবেল হোসেন ও সুমন খান ৩টি করে উইকেট শিকার করেন। মেহেদী হাসান মিরাজ ও আমিনুল ইসলাম ২টি করে উইকেট শিকার করেন।

মাত্র ১০৪ রানের টার্গেট দিয়ে বল হাতে শুরুতে রিয়াদ একাদশের রানের খাতা খোলার আগেই ৩ উইকেট তুলে নিলেও লক্ষ্য সহজ হওয়ার কুলিয়ে উঠতে পারেনি তামিম একাদশ। জন্মদিনে শুণ্যে ফেরেন লিটন। নাইম শেখ ও ইমরুল কায়েসও শুণ্যে ফিরেছেন। রিয়াদ ১০ রান করে করে ফিরলেও ৩৯ রান করেন মোমিনুল। নুরুল হাসান ৪১ ও সাব্বির রহমান ৪ রানের ইনিং খেললে ২৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৬ রান সংগ্রহ করে ৫ উইকেটের জয় তুলে নেয় রিয়াদ একাদশ।

৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হন রুবেল একাদশ। ৩ উইকেট শিকার করে সেরা বোলার হন সুমন খান। সেরা ফিল্ডার ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন নুরুল হাসান সোহান।

দ্বিতীয় ম্যাচে এটি রিয়াদ একাদশের প্রথম জয়। অপরদিকে তামিম একাদশের শুরু হয়েছে পরাজয় দিয়ে।

আগামী ১৫ অক্টোবর নাজুমল শান্ত একাদশ বনাম তামিম একাদশ টূর্নামেন্টের তৃতীয় ও নিজেদের দ্বিতীয় ম্যাচে একে অপরের মুখোমুখি হবে।