নাইম শেখ ও সৌম্য সরকারের দারুণ ব্যাটিংয়ে জিম্বাবুয়েকে প্রথম টি-টোয়েন্টিতে হারিয়েছে বাংলাদেশ। দুজন হাঁকিয়েছেন ফিফটি। ৮ উইকেটের বিশাল জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা। একইসাথে বাংলাদেশ নিজেদের শততম টি-টোয়েন্টি জয় দিয়ে রাঙালো।

রেকর্ড জুটি করেই ফিরলেন সৌম্য। যে বলে পঞ্চাশ স্পর্শ করলেন, সেই বলেই রান আউট হয়ে গেলেন তিনি। রিচার্ড এনগারাভার বল ডিপ মিডউইকেটে পাঠিয়ে দুই রান নিতে চেয়েছিলেন বাঁহাতি এই ওপেনার। স্টাম্প থেকে বেশ দূরে পাওয়া থ্রো ধরে রেজিস চাকাভা যখন বেল ফেলে দেন তখনও খানিকটা দূরে ছিলেন তিনি। ভাঙে ১০২ রানের জুটি।ফেরার আগে টি-২০ ক্যারিয়ারে ৪র্থ ফিফটি করেন এ বাহাতি ব্যাটসম্যান।

নেমেই চার মারেন মাহমুদউল্লাহর। ঝুঁকিপূর্ণ একটি সিঙ্গেল নেয়ার চেষ্টায় রান আউট হয়ে গেলেন বাংলাদেশ অধিনায়ক। শিঙ্গিরাই মাসাকাদজার বল মোহাম্মদ নাইম শেখ লেগে পাঠানোর পর একটি রান নিতে চেয়েছিলেন দুই ব্যাটসম্যান। কিন্তু ব্লেসিং মুজারাবানির সরাসরি থ্রো স্টাম্প ভেঙে দেওয়ার সময় কিছুটা দূরে ছিলেন মাহমুদউল্লাহ। ১২ বলে ১ চারে ১৫ রান করেন তিনি।

এরপর ব্যাটে আসেন নুরুল হাসান সোহান। নাইম শেখের অপরাজিত ৬৫ ও সোহানের অপরাজিত ১৬ রানের ইংনিসে ৮ উইকেটের জয় পায় বাংলাদেশ।