শারজাহ ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করলেন সৌরভ গাঙ্গুলি!

166

সোহেল নবী-ক্রিকবল ডেস্ক::

দেশে করোনার আঘাত যার ফলে বাধ্য হয়েই আইপিএল আয়োজন করতে বিসিসিআইকে দেশের বাইরে যেতে হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে মূলত ৩টি স্টেডিয়ামেই খেলা হবে এবারের প্রতিযোগিতার সবকটি ম্যাচ। ইতিমধ্যেই আমিরশাহি পৌছে গেছে ৮ টি দল। জোরকদমে চলছে তাদের অনুশীলন।

কঠোর নিরাপত্তা এবং কোভিড প্রোটোকল মেনে রয়েছেন ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সবাই। প্রতি মূহুর্তে হচ্ছে তাদের স্বাস্থ্যপরীক্ষা। আর এই সমস্ত আয়োজন কেমন হয়েছে তা সরেজমিনে খতিয়ে দেখতে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী পৌছে গেছেন সূদুর আরব দেশে।বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষ হতেই কাজে নেমে পড়লেন সৌরভ।

এবার তাকে দেখা গেল একেবারে মাঠ পরিদর্শকের ভূমিকায়। শারজা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করে দেখলেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

করোনা আবহে আইপিএল-এ স্বাস্থ্যবিধি নিয়ে কোনওরকম ফাঁকফোকর রাখতে চায় না বিসিসিআই। শারজায় লিগের ১২টি ম্যাচ রয়েছে। ২২ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস ম্যাচ দিয়েই শারজায় আইপিএল পর্বের সূচনা।

করোনাকে সামলে আইপিএল-কে সফল করতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। যদিও এবারের আইপিএল অনেক চ্যালেঞ্জিং তবুও সফলভাবে আয়োজন করার ব্যাপারে কন দিক থেকে পিছিয়ে নেই তারা। তাই আশা করা যাচ্ছে এবারের আইপিএলও জমজমাঠ হবে।